০৩:২০ এএম | টাঙ্গাইল, সোমবার, ১৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউপি নির্বাচন-২০১৬

ঘাটাইলে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০, আটক ৪

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ জুন ২০১৬ | | ১১২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে নির্বাচনী সহিংসতায় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। এদের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শনিবার দুপুরে ঘাটাইল সদর উপজেলার ৩নং জামুরিয়া ইউনিয়ন পরিষদ ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছে চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাই খোকন, সমর্থক ফারুক, আনোয়ার ও সুজাত আলী।

এলাকাবাসী জানান, দুপুরে কেন্দ্রের ভেতরে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। পরবর্তীতের আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম খান হ্যাস্টিং এর ভাই ও সমর্থকদের এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত হরে। পরে আহতদের মধ্যে ৯জনকে বিভিন্ন ক্লিনিকে ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক অবস্থায় খোকনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে বলে জানা গেছে।

টাঙ্গাইলের সিনিয়র এএসপি ইলিয়াস কবির জানান, ঘটনার সময় ওই কেন্দ্রে ভোট গ্রহন বন্ধ ছিল। পরে পরিস্থিতী শান্ত হওয়ার পর আবার ভোট গ্রহন শুরু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি