০৫:৫৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ. লীগের পথসভা থেকে পকেটমার আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে আওয়ামী লীগের পথসভায় নেতাকর্মীদের পকেটমারের ঘটনা ঘটেছে। শনিবার (৮ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। এতে অনেকে নগদ টাকা ও মোবাইল ফোন খুইয়েছেন। টাঙ্গাইল পুলিশ ফাঁড়ি সূত্রে এ তথ্য জানা গেছে।

এই ঘটনায় পথসভা থেকে ৯২ হাজার টাকাসহ সাইফুল ইসলাম নামের পকেটমারকে আটক করেছে পুলিশ। আটক সাইফুলের বাড়ি ঢাকায়।

এ প্রসঙ্গে প্রত্যক্ষদর্শী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের গণসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফয়েজ জানান, ভিড়ের মধ্যে পকেটভর্তি টাকা দেখে লোকটিকে সন্দেহ হয়। পরে পুলিশকে জানালে তারা লোকটিকে আটক করে।

পকেটমারের শিকার টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা বালা জানান, টাকা ফেরত পেয়েছি।ট্রেন থেকে নামার সময় পাঞ্জাবির পকেট থেকে টাকাগুলো খোয়া যায় বলে জানান তিনি।

এ ঘটনায় আওয়ামী লীগের প্রতিনিধি দলের একাধিক সদস্য মোবাইল ফোন খুইয়েছেন।ভিড়ের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার সাইদ আহমেদসহ বেশ কয়েকজনের মোবাইল ফোন চুরি হয়েছে।

এদিকে নির্বাচনী প্রচারণ চালাতে ট্রেন সফর করছেন আ. লীগের একটি প্রতিনিধি দল।সফরে আছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদফতর সম্পাদিক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি