০১:১০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউপি নির্বাচন-২০১৬

মির্জাপুরে জামানত হারিয়েছে ১১ চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ মে ২০১৬ | | ১১৩
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি ৩৩ প্রার্থীর মধ্যে জাতীয় পার্টি ৪, বিএনপি ১, কৃষক শ্রমিক জনতা লীগ ১ ও স্বতন্ত্র ৫ জনসহ ১১ জন প্রার্থী তাদের জামানত হারিয়েছেন। মোট প্রাপ্ত ভোটের শতকরা আট ভাগের এক ভাগ ভোট না পাওয়ায় তাদের জামানত বাতিল হচ্ছে বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন।

জামানত হারানো প্রার্থীরা হলেন, জামুর্কী ইউনিয়নে ডি এম নুরুল ইসলাম রাজ্জাক মিলন (জাতীয় পার্টি)। তার প্রাপ্ত ভোট ৫৯৬। বাঁশতৈল ইউনিয়নে বদুর উদ্দিন (জাতীয় পার্টি)। তার প্রাপ্ত ভোট ৯৪। ভাতগ্রাম ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. ছিবার উদ্দিন (জাতীয় পার্টি)। তার প্রাপ্ত ভোট ১২৫। উয়ার্শী ইউনিয়নে শহিদুর রহমান (জাতীয় পার্টি)। তার প্রাপ্ত ভোট ১৪৮।

মহেড়া ইউনিয়নে মো. আলী হোসেন খান (বিএনপি)। তার প্রাপ্ত ভোট ৫৫। বানাইল ইউনিয়নে মো. শরীফুল ইসলাম (কৃষক শ্রমিক জনতা লীগ)। তার প্রাপ্ত ভোট ৯৮। আনাইতারা ইউনিয়নে মো. মিজানুর রহমান আবু (স্বতন্ত্র)। তার প্রাপ্ত ভোট ৩৪০। বাঁশতৈল ইউনিয়নে আবুল কালাম আজাদ (স্বতন্ত্র)। তার প্রাপ্ত ভোট ৮৮। উয়ার্শী ইউনিয়নে আশিকুর রহমান মোল্লা (স্বতন্ত্র)। তার প্রাপ্ত ভোট ৬৫। এস এম বাবুল হোসেন (স্বতন্ত্র)। তার প্রাপ্ত ভোট ৩৯ ও মো. সহিদুর রহমান (স্বতন্ত্র)। তার প্রাপ্ত ভোট ১২০৬।

২৮ মে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ ৩, বিএনপি ২, স্বতন্ত্র ২ ও আওয়ামী লীগ বিদ্রোহী ১জন চেয়ারম্যান নির্বাচিত হন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাসুদ আহমেদ শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, এসব প্রার্থী প্রাপ্ত ভোটের শতকরা আট ভাগের এক ভাগ ভোটও না পাওয়ায় তাদের জামানত বাতিল করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি