১২:২৬ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | | ২৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে মানববন্ধন, দুর্নীতি বিরোধী আলোচনা ও মতবিনিময় সভাসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত হয়েছে।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের শেষ দিন সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা ঘন্টা ব্যাপী মানববন্ধনের আয়োজন করে। দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মিয়াজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আহসান হাসিব খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা গোপাল চন্দ্র সাহা, সমবায় কর্মকর্তা আমিনা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা মিনু পারভিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অধ্যক্ষ মফিজুর রহমান ও মাসুমা বেগম প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের একজন করে শিক্ষার্থীরা দুর্নীতি বিরোধী আলোচনা করেন। তাদের মধ্যে থেকে তিনজনকে পুরস্কৃত করা হয়। প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, জু’মার খুতবায় দুর্নীতি বিরোধী আলোচনা করা হয়।

২৯ মার্চ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের নিয়ে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা হয়। সভায় মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ছাড়াও দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ পরিচালক রেভা হালদার উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি