০৩:২২ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নবাগত পুলিশ সুপারের সাথে ফেসবুক গ্রুপের শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | | ১০৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ফেসবুক ভিত্তিক গ্রæপ “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” এর সদস্যরা।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রোববার এই শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবীমূলক গ্রæপটির এডমিন মোঃ শামসুর রহমান মিলন, সাংবাদিক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), এহসান ইসলাম খান, আল-আমিন খান প্রিন্স, গ্রæপের সদস্য মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ ওমর ফারুক (গেরিলা বিপ্লব), সাংগঠনিক সম্পাদক শিল্পী জিয়াদ সিদ্দিক, সাংবাদিক তনয় কুমার বিশ্বাস, বাহর উদ্দিন সুজন, বিনিময়, কবির হোসেন সহ অন্যান্য সদস্যগণ।

মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” গ্রæপের পক্ষ থেকে আপনারা আমাকে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানালেন, সেজন্য ধন্যবাদ ও শুভকামনা জানাই। আপনাদের সাথে সম্পৃক্ত হয়ে পুলিশ জনগণ বিশেষ করে নতুন প্রজন্ম সবাই মিলে সমাজের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সমস্য সমাধানে আপ্রান চেষ্টা করবো।
এসময় তিনি টাঙ্গাইল জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, দায়িত্ব পালনকালে জঙ্গি, মাদক, ভূমিদস্যূ, চাঁদাবাজ ও সন্ত্রাস নির্মূলে কাজ করবো। এক্ষেত্রে কোন ছাড় দেয়া হবে না। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি