০৪:২৯ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দুর্বৃত্তদের আগুনে পুড়লো বিদ্যালয়ের শ্রেণিকক্ষ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ অক্টোবর ২০১৭ | | ১০০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ১২১নং বাঁশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনটি শ্রেণিকক্ষ দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই।

রোববার ভোর রাতে এই ঘটনাটি ঘটে।

বিদ্যালয়ের শ্রেণি কক্ষে আগুন দেয়ার ঘটনায় শিক্ষার্থীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। ভয়ে বিদ্যালয়ে আসেনি বেশিরভাগ শিক্ষার্থী। এদিকে শ্রেণি কক্ষে আগুন দেয়ার ঘটনায় এলাকায় চলছে নিন্দার ঝড়।

বাঁশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. জায়েদা খাতুন জানান, এটি একটি নিন্দনীয় ঘটনা। এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হাছেন আলী জানান, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকেই বাঁশী গ্রামের কতিপয় ব্যক্তি বিদ্যালয়ের জায়গা নিজেদের দাবি করে বিভিন্ন সময় বিদ্যালয়ের সম্পদের ক্ষতি করে আসছে।

বিদ্যালয়ের সভাপতি যুবলীগ নেতা আব্দুল জলিল বলেন, গ্রামের একটি পক্ষ বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল করে রাখতে চেয়েছিল। কিন্তু ওই জায়গা নিজেদের দখলে না নিতে পেরে তারা বিদ্যালয়ের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছে। আমাদের ধারণা তাদের পক্ষেই এ ধরনের ঘৃণীত কাজ করা সম্ভব।

কালিহাতী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুল হক জানান, বিদ্যালয়ের আগুন দেওয়ার ঘটনাটি আমি শুনেছি। এ ধরনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদের কঠিন শাস্তি দাবি করছি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি