০৬:৪৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চরম বিদ্যুৎ বিপর্যয়ে অতিষ্ঠ জনজীবন

সমাধানে ৭২ ঘন্টা সময় বেধে দিলেন খান আহমেদ শুভ

মোস্তফা কামাল নান্নু | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ জুন ২০১৭ | | ১৪৫৬১
, টাঙ্গাইল :

আগামী ৭২ ঘন্টার মধ্যে শহরের বিদ্যুৎ সমস্যা সমাধানের মাধ্যমে স্বাভাবিক পরিস্থিতি নিশ্চিতের সময় বেধে দিয়েছেন টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ।

বিদ্যুৎ সমস্যায় বিপর্যস্থ টাঙ্গাইলবাসীর দূর্ভোগ লাগবে আকস্মিক শনিবার দুপুরে সাংবাদিকদের সাথে নিয়ে বৈল­া বিদ্যুৎ অফিসে উপস্থিত হন টাঙ্গাইলের এ নতুন ফাটাকেষ্ট।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড টাঙ্গাইল এর বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন এর সাথে আলোচনা কালে তিনি এ সময় বেধে দেন।

তিনিসহ উপস্থিত সবাই বিদ্যুৎ বিপর্যয়ের কারণ জানতে চাইলে নির্বাহী প্রকৌশলী সঞ্চালন তার এর ডেট ওভার হয়ে যাওয়ায় তা পরিবর্তনের কথা জানান। তবে জাতীয় গ্রিড থেকে প্রয়োজনের তুলনায় স্বাভাবিক বিদ্যুৎ সরবরাহ হচ্ছে বলেও নিশ্চিত করেন তিনি।

এসময় খান আহমেদ শুভ বলেন, জাতীয় গ্রিড থেকে পর্যাপ্ত বিদ্যুৎ সরবরাহ থাকার পরেও বেশ কিছুদিন যাবৎ শহরবাসীকে পোহাতে হচ্ছে অবর্ণনীয় কষ্ট। পবিত্র রমজান মাসেও বিদ্যুত পরিস্থিতি স্বাভাবিক না হয়ে উল্টো চরম বিপর্যস্ত অবস্থার সৃষ্টি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী যখন ভোর ৫টা থেকে রাত দুটো পর্যন্ত কাজ করে এ দেশকে নানা ভাবে সমৃদ্ধ করে তুলেছে তখনই একটি স্বার্থানিশি মহল নানা অজুহাতে সমস্যার সৃষ্টি করে সাধারণ মানুষকে নিদারুন কষ্ট দিয়ে সরকার বিদ্বেশী করে তুলছে। এভাবে তারা সরকারী উন্নয়নকে অম্লান করে দিবে আমরা তা সহ্য করব এটা ভাবার কোন সুযোগ নেই। বর্তমান সরকারের উন্নয়ন সাধারণ মানুষের জন্য, আর তা সাধারণ মানুষকেই দিতে হবে বলেও তিনি জানান।

এসময় তার সাথে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখনসহ জাতীয় পত্রিকা, টেলিভিশন, রেডিও ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি