০৭:৩৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৩১ সদস্যর নতুন কমিটি ঘোষনা

জেলা বিএনপি’র সভাপতি তোফা, সম্পাদক ফরহাদ

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ মে ২০১৭ | | ৫৫৯৮
, টাঙ্গাইল :

জাতীয়তাবাদীল দল বিএনপি টাঙ্গাইল জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত এ কমিটির সভাপতি হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক সংগঠনিক সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল।

এছাড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান শফিককে এ কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বলে দলীয় একাধিক সূত্র নিশ্চিত করেছেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৬ মে শুক্রবার সকালে এ কমিটির অনুমোদন দেন। এ অনুমোদন প্রাপ্ত কমিটির বর্তমান সদস্য মোট ৩১। পরবর্তী তিনমাসের মধ্যে এ কমিটি পূর্ণাঙ্গ করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি