০৯:০৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে হত দরিদ্রদের মাঝে কম্পিউটার ও সেলাই মেশিন বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭ | | ১৮৩৭
, টাঙ্গাইল :

দলিত, হরিজন, বেদে জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসুচির আওতায় টাঙ্গাইলে ৫০ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সদনপত্র বিতরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে সরকারি শিশু পরিবার বালিকা মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৫০ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সে আইন বিষয়, কম্পিউটার, সেলাইসহ বিভিন্ন কোর্স বিষয়ে শিক্ষা দেয়া হয়ে। এতে জেলার ১২টি উপজেলার ২০জন ছেলে ও ৩০ মেয়ে অংশ নেয়।

অংশগ্রহণকারী ৫০ জন ছেলে ও মেয়েদের মাঝে সনদপত্র বিতরন ও তাদের মধ্যে ২৯জনকে কম্পিউটার ও ২১জনকে সেলাই মেশিন দেয়া হয়েছে। প্রশিক্ষণার্থীদের আগ্রহ বাড়ানোর জন্য সেলাই মেশিনের সাথে ২’গজ কাপড়ও দেয়া হয়।

সদনপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক মো. শাহাদাত হোসেন।

টাঙ্গাইল জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আব্দুল হামিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজকল্যাণ পরিষদের সহ-সভাপতি মো. আনিসুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শহর সমাজসেবা অফিসার ফাতেমাতুজ জোহরা। অনুষ্ঠান পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. ফরহাদ হোসেন।

উলে­খ্য, এই বছরের গত ২০ জানুয়ারি প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধন করা হয় ছিল।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি