০৩:৪৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুর পৌরসভাসহ তিন পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট আজ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭ | | ১৬৪২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভাসহ ৩টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হবে। একইসঙ্গে ৬টি জেলা পরিষদ ও ২টি পৌরসভার বিভিন্ন পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলবে। এ ছাড়া স¤প্রতি অনুষ্ঠিত কুমিল­া সিটি কর্পোরেশন নির্বাচনের বন্ধ ঘোষিত দুটি কেন্দ্রেও ভোটগ্রহণ হবে।

প্রতিটি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে। ইতোমধ্যে নির্বাচনী মালামালসহ ভোটগ্রহণে নিযুক্ত কর্মকর্তারা কেন্দ্রে পৌঁছে গেছেন। পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীও মোতায়েন করা হয়েছে।

জানা যায়, মেহেরপুর পৌরসভা, বিয়ানীবাজার পৌরসভা, সিলেট এবং গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

টাঙ্গাইলের ভূঞাপুর এবং পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার দুটি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এ ছাড়া চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি