০৬:০১ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপ-নির্বাচন টাঙ্গাইল-৪ (কালিহাতী)

বল্লববাড়ী কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০১৭ | | ৮১০
, টাঙ্গাইল :

আইনী জটিলতা শেষে সকল প্রকার জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহন শুরু হলেও বল্লববাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ কেন্দ্রের ভোটগ্রহন আনুষ্ঠানিকভাবে স্থগিত করা হয় বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, ভোটগ্রহনের পূর্বেই গভীর রাতে বল্লববাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অগ্রিম ভোট প্রদান করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে ভোট শুরুর আগেই কেন্দ্র পরিদর্শন করে তদন্ত করা হয়। পরে সেখানে অভিযোগের সত্যতা পাওয়ায় উর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সকাল সাড়ে ১০টার দিকে ঐ কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করা হয়েছে বলেও তিনি জানান।

তবে অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে বলেও তিনি দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি