০২:২০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আব্দুল গণী তালুকদারের স্মরণ সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ ডিসেম্বর ২০১৬ | | ১৮৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রফেসর আব্দুল গণী তালুকদারের স্মরণ সভা ও দোয়া মাহফিল শনিবার অনুষ্ঠিত হয়েছে।

ফুলকি ইউনিয়ন পরিষদের আয়োজনে এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম।

ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এরশাদ আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফুলকি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম বাবুল।

অনুষ্ঠানে অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন কাশিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন খান, ফুলকি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল করিম তালুকদার, বিএনপি’র সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, ফুলকি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ ফিরোজ আহমেদ, মরহুমের একমাত্র পুত্র ওয়াল্টন গ্রুপের এজিএম মোরশেদ তালুকদার ও ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে গণভোজ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, প্রফেসর আব্দুল গণী তালুকদার একজন শিক্ষাবিদ ও সমাজ সেবক ছিলেন। তিনি ১৯৫২ সালে ২৪ ফেব্রুয়ারি ময়থা আইকপাড়া গ্রামে জন্ম গ্রহন করেন।

ময়থা গাছপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা, করটিয়া এইচ এম ইনস্টিটিউট থেকে ১৯৬৬ সালে মাধ্যমিক, করটিয়া সা’দত কলেজ থেকে ১৯৬৯ সালে উচ্চ মাধ্যমিক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ ¯œাতকোত্তর ডিগ্রী লাভ করেন।

কর্মজীবনে তিনি ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যাপনা করেন। গত ২১ নভেম্বর (২০১৬) তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি