০৮:৩৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০১৬ | | ১৫৮৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্ত্রীকে হত্যা করায় বড় ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই।

বুধবার সন্ধ্যায় উপজেলার ভারড়া ইউনিয়নের খাষশাহজানী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, ওই গ্রামের করিমের ছেলে হযরত আলী (৬০), সোলেমানের স্ত্রী সাজু বেগম (২৫)।

এলাকাবাসী জানায়, সন্ধ্যায় উপজেলার খাষশাহজানী গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে হযরত ও তার ছোট ভাই সোলেমানের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে বেধেঁ যায়। এসময় হযরত আলী সোলেমানের স্ত্রী সাজু বেগমকে লাঠি দিয়ে আঘাত করলে সাজু বেগম ঘটনাস্থলেই নিহত হয়। পরে ক্ষিপ্ত হয়ে সোলেমান তার বড় ভাই হযরত আলীকে লাঠি দিয়ে আঘাত করলে হযরত আলীও ঘটনাস্থলেই মারা যান।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, মহিলাসহ দুইজন নিহত হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতকরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি