০৯:২২ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

“সকলের হাত পরিচ্ছন্ন থাক” এই শ্লোগান নিয়ে সারা বিশ্বের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সমাবেশের পর উপজেলার ১৫৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক ভাবে দিবসটি পালন করে।

উপজেলার পংবাই জোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাবেশের পর ছাত্র-ছাত্রীদের সাবান দিয়ে হাত ধোয়ার কৌশল ও উপকারিতা বর্ণনা করে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুল আজিজ মিঞা। 

পরে একটি র‌্যালী বিদ্যালয় চত্বর থেকে বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে  বিদ্যালয় হল রুমে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। 

এসময় হাত ধোয়ার কৌশল ও এর উপকারিতা নিয়ে আলোচনা করেন, সহকারি শিক্ষক মো.রফিকুজ্জামান, রামকৃষ্ণ সাহা, শেখ মোহাম্মদ আবিদুর রহমান, মো.আলীম আলরাজী, মাহফুজা আক্তার, চৈতী সূত্রধর প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি