০৩:১৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ; আহত ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। 

এতে অটোরিকসার চালকসহ আহত হয়েছেন ৫জন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বাসাইল-সখীপুর সড়কের হান্দুলিপাড়া এলাকায় ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম (৪০) সখীপুর উপজেলার বেড়বাড়ী এলাকার হারুন-অর-রশিদের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন, নিহত রফিকুলের বাবা বেড়বাড়ী এলাকার বাসিন্দা হারুন-অর-রশিদ (৭০), একই গ্রামের সিএনজি চালক দেলোয়ার হোসেন (৪০), একই উপজেলার দাড়িয়াপুর গ্রামের পারুল বেগম (৪০), লিলি আক্তার (৩২) ও আরিফুল ইসলাম (৪০)।

বিষয়টি নিশ্চিত করে বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেল্লাল হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশাটি বেড়বাড়ী বাজার থেকে বাসাইলের দিকে যাচ্ছিলো। 

পথিমধ্যে উপজেলার হান্দুলিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে সিএনজি চালকসহ ৬জনকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এ ঘটনায় গুরুতর আহত রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

আহতদের মধ্যে ৩জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, তবে এ দূর্ঘটনা কবলিত ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। 

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি