০৯:২৩ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গালা ইউপি’র সাবেক চেয়ারম্যান আতোয়ার রহমানের মৃত্যুতে শোকসভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৪ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

‘আতোয়ার রহমান একজন সৎ, নীতিনিষ্ঠ, ন্যায়পরায়ণ, দেশপ্রেমিক ও সাহসী রাজনীতিবিদ এবং ন্যায়বিচারক ছিলেন। তিনি কখনোই নিজের স্বার্থের কথা চিন্তা করেননি, আজীবন গালা ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে গেছেন। 

তিনি তার কাজের মাঝেই মানুষের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। ছাত্রজীবন থেকেই তিনি প্রগতিশীল রাজনীতির সাথে যুক্ত ছিলেন। আতোয়ার রহমান একজন মুক্তিযোদ্ধা ছিলেন, কিন্তু সার্টিফিকেটের জন্য ছোটাছুটি করেননি। তিনি কখনোই আদর্শচ্যুত হননি। আদর্শচ্যুত হলে অঢেল বিত্তবৈভবের মালিক হতে পারতেন।’

৪ অক্টোবর বিকেলে বীর মুক্তিযোদ্ধা, সরকারি এমএম আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, গালা ইউনিয়ন পরিষদের সাবেক ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সদ্যপ্রয়াত আতোয়ার রহমানের মৃত্যুতে আয়োজিত শোকসভায় বক্তারা এসব কথা বলেন। তিনি ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে রসুলপুর বাজার প্রাঙ্গণে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন,  বিশিষ্ট রাজনীতিক খন্দকার নাজিম উদ্দিন,  টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি আব্দুল হামিদ, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান  এডভোকেট খোরশেদ আলম,  গালা ইউপি চেয়ারম্যান রাজকুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, গালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান খান মাসুদ, এডভোকেট সাইদুর রহমান স্বপন, এডভোকেট জামিউল হক সুমন, মঞ্জুরুল হাসান মঞ্জু, আদম জামান, হাবেল উদ্দিন, আব্দুল গফুর, আব্দুল গনি, মজনু মিয়া, কিসমত আলী, নিজাম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

গ্রামবাসীর পক্ষে স্বাগত বক্তব্য দেন বিশিষ্ট সমাজসেবক আবুল হাশেম। প্রয়াত আতোয়ার রহমানের  পুত্র আনিসুর রহমান উজ্জলও শোকসভায় বক্তব্য রাখেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল মজিদ। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ আব্দুস সবুর।
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি