০১:৩০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বামীর নির্যাতনে দুই সন্তানের জননীর মৃত্যু, আটক ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীর নির্যাতনে রোববার দুপুরে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধু রেহেনা খাতুন (২৫) উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বেলটিয়া আলিপুর গ্রামের সামান আলীর ছেলে ভ্যানচালক আবু বকরের স্ত্রী।

এ ঘটনায় স্বামী আবু বকর, বড় ভাই ইউসুফ ও ছোট ভাই আল-আমীন কে আটক করেছে। নিহতের ৫ বছর ও ৭ মাসের দুইটি কন্যা সন্তান রয়েছে। নিহত গৃহবধু সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার বারদুল চর গ্রামের জহুর উদ্দিনের মেয়ে।

জানাযায়, শনিবার ২৮ সেপ্টেম্বর দিনগত রাতে পারিবারিক কলহের একপর্যায়ে রেহেনাকে বেধড়ক মারধর করেন স্বামী আবু বকর। এতে রেহেনার অবস্থার অবনতি হলে তাকে রাতেই কবিরাজ দিয়ে চিকিৎসা করান। অবস্থার উন্নতি না হলে স্থানীয় বেরিপটল বাজারের পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় রেহেনাকে। চিকিৎসকের পরামর্শে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান গৃহবধু রেহেনা।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল-মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত গৃহবধুর গলা ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তিন জনকে আটক করা হয়েছে। লাশ থানায় আনা হয়েছে। রাত ৮ টা ৩০ মিনিট পর্যন্ত মামলা দায়েরের প্রকিৃয়া চলছিল।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি