১২:৫২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে মানববর্জ্য ব্যবস্থাপনা সচেতনতা শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

সখীপুর পৌরসভার নাগরিকদের বিভিন্ন সেবা ও বাসা-বাড়ি থেকে ময়লা এবং মানববর্জ্য অপসারণের লক্ষ্যে শোভাযাত্রা করা হয়েছে। পৌরসভার উদ্যোগে মানববর্জ্য ব্যবস্থাপনা শীর্ষক সচেতনতামূলক শোভাযাত্রা করা হয়। 

শনিবার দুপুরে শোভাযাত্রাটি পৌর কার্যালয় চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। বাদ্যযন্ত্র বাজিয়ে বর্জ্য ব্যবস্থাপনা অপসারণ সংক্রান্ত নানা স্লোগান সংবলিত ফেস্টুন নিয়ে বিপুল সংখ্যক লোক শোভাযাত্রায় অংশ নেয়। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, পৌরমেয়র আবু হানিফ আজাদ, প্রেসক্লাব সভাপতি শাকিল আনোয়ার, পৌরসচিব কামরুল ইসলাম, ওয়াটারএইডের প্রজেক্ট অফিসার সুমন সাহা, বাসাওয়াশের প্রজেক্ট ম্যানেজার লাবণ্য বিশ্বাস ছাড়াও সাংবাদিক ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। 

এছাড়াও পৌরসভার সেবা গ্রহীতাদের জন্য বিভিন্ন সেবামূল্য সংযোজিত ‘যেখানে সেখানে মলবর্জ্য ফেলা বন্ধ করুন, ভ্যাকুট্যাগ দিয়ে মলবর্জ্য অপসারণ করুন, বছরে দুইবার সেপটিক ট্যাংক বা পিট করুন পরিষ্কার করুন’ লেখা সংবলিত একটি হটলাইনের ফোন নম্বর দিয়ে লিফলেট বিতরণ করা হয়। 


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি