০১:৫৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আহত ৩৬

মির্জাপুরে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০১৬ | | ১৭৫০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দুল্যা মুনসুর এলাকায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৩৬ জন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে শুধু নাটোরের বনপাড়ার কাভার্ড ভ্যানের চালক মো. মোস্তফা মিয়ার (৪০) পরিচয় পাওয়া গেছে।

পুলিশ জানায়, সকালে ঢাকাগামী একটি বাস দুল্যা মুনসুর এলাকায় একটি ট্রাককে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের পেছনে থাকা অপর একটি বাস ও কাভার্ডভ্যানের পেছনে থাকা অপর একটি ট্রাকেও ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যান চালকের মৃত্যু হয়। এসময় আহত হন অন্তত ৩৬ জন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।

খবর পেয়ে গোড়াই হাইওয়ে ও মির্জাপুর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের মধ্যে কমপক্ষে ২০ জনকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

এদিকে, দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে সকাল ৮টার দিকে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো রাস্তা থেকে সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বাবলু শেখ জানান, মরদেহ দু’টি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি