১০:০৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলায় শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পো সিএনজি শ্রমিক ইউনিয়ন ঘাটাইল শাখার শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু অডেটোরিয়াম হল রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত দেয়া বক্তব্যে টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পো সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আমিনুর রহমান আমিন বলেন, অটোরিক্সা অটোটেম্পো সিএনজি শ্রমিকগন স্বভাবতই প্রতিদিন মাথার ঘাম পায়ে ফেলে যাত্রীদের দায়িত্বের সাথে গন্তব্যে পৌছানোর সেবা দেয়া থাকে। এটাই তার কর্ম। কিন্তু বিগত (৩১জুলাই) বুধবার স্বার্থান্বেশী মহলের কু চক্রান্তের চিহৃত সন্ত্রাসী দ্বারা আক্রান্ত হয়ে ঘাটাইল উপজেলা শাখার শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রেজাউর করিম কোষাধ্যক্ষ্য ইয়ার মাহমুদ, সড়ক সম্পাদক বাদল হোসেন, কর্যকারী সদস্য আব্দুল মজিদ, ও সদস্য মোতালেব হোসেন গুরুতর আহতবস্থায় হাসপালে ভর্তি হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লরছে। 

তিনি আরো বলেন, এছারাও অনেক শ্রমিক আহত হয়ে প্রথমিক চিকিৎসা নিয়েছে। শ্রমিকগন চরম নিরাপত্তাহীনতায় ভূগছে এমতাবস্থায় প্রশাসনের পক্ষপাতিত্বমূলক আচরনে শ্রমিকরা আতঙ্কিত ও হতাশাগ্রস্থ। এই ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবীতে টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পো সিএনজি শ্রমিকগন গনমাধ্যমের নিঃস্বার্থ কর্মীদের শরনাপন্ন হয়েছেন।

আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অনুরুপভাবে এই হামলার সাথে জরিত ও সন্ত্রাসীদের মদদ দাতাদের গ্রেফতার করন ও বিচারের আওতায় আনার জন্য বিভিন্ন সংবাদ পত্র সহ গনমাধ্যমে প্রচার করার জন্য আপনাদের সহযোগিতা শ্রমিকবৃন্দ প্রত্যাসা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পো সিএনজি শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুজ্জামান খান, সিনিয়র সহ-সভাপতি মন্টু মিয়া. মাহফুজুর রহমান খান, যুগ্ম সাধারন সম্পাদক মো. হোসেন সিকদার. কোষাধ্যক্ষ্য মনিরুজ্জামান খানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি