০৪:১৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ত্রান প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান  বলেছেন, বিশ্বের শক্তিশালী অনেক  দেশে প্রাকৃতিক দুর্যোগে ব্যাপক প্রানহানী ঘটেছে।  বাংলাদেশে তা ঘটে নাই। আল্লাহর রহমত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের  ব্যাপক প্রস্তুতি গ্রহণের কারনেই এটা সম্ভব হয়েছে। সারাদেশে দুর্গত মানুষের মাঝে পর্যাপ্ত ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে। বন্যার পরে শুরু হবে পুর্নবাসনের কাজ। 

আজ সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গরিলাবাড়ী বাঁধ এলাকায় বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেনতিনি বলেন , বাংলাদেশকে পিছিয়ে দিতে  ষঢ়যন্ত্র অব্যাহত আছে । আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে মিথ্যা অভিযোগ করা তারই অংশ। আমরা আর বাংলাদেশ আগুন দিয়ে পোড়ানো দেখতে চাই না।

ত্রান বিতরন অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, টাঙ্গাইলের কালিহাতীর উপজেলায় বন্যা ও নদী ভাঙন প্রতিরোধ করতে দুইশত ৩৩ কোটি টাকা ব্যায়ে শক্তিশালী বাঁধ নির্মান করা হবে। 

অনুষ্ঠানে সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় উপস্থিত ছিলেন।  

এসময় সহস্রাধিক দুগর্ত মানুষের হাতে ত্রান সামগ্রীর প্যাকেট তুলে দেন নেতৃবৃন্দ।


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি