১২:৪৮ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া, হুগড়া, কাতুলী ও মাহমুদনগর ইউনিয়নে নদী ভাঙ্গন ও বন্যা আক্রান্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরন করেছে টাঙ্গাইল সদর সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন এমপি।

বৃহস্পতিবার বিকালে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে বিভিন্ন এলাকায় বন্যায় আক্রান্তদের  মাঝে এ  ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন এমপি, জেলা পরিষদের সদস্য মো. আমিনুল ইসলাম খান, সদর উপজেলা চেয়ারম্যান শাহ্ জাহান আনছারী, ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, কাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী জিন্নাহ । 

উল্লেখ্য, গত কয়েক দিনের ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পানির ঢলে যমুনা এবং ধলেশ্বরী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় জেলার সদর উপজেলা ও ভূয়াপুর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে কয়েক দিন ধরে বন্যার পানি ঢুকতে থাকে। এতে করে টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদ নগর, কাকুয়া ও কাতুলী ইউনিয়ন ও ভূয়াপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন প্লাবিত হয়। 

পানি ঢোকার খবর পেয়ে টাঙ্গাইল সদর সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন এমপির পক্ষ থেকে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি