১২:২৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পরিবারের দাবি হত্যাকান্ড

মির্জাপুরে নিখোঁজের তিন পর মাদ্রাসাছাত্রীর লাশ শনাক্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০১৬ | | ১৮১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে নিখোঁজ হওয়ার তিনদিন পর তানিয়া আক্তার নামে এক মাদ্রাসা ছাত্রীর লাশ শনাক্ত করেছে তার পরিবার। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করছে নিহত ছাত্রীর পরিবার।

সোমবার বিকালে তানিয়ার চাচা মো. আরফান আলী কুমুদিনী হাসপাতালের মহিলা ওয়ার্ডে গিয়ে তার মৃতদেহ শনাক্ত করেন।

নিহত তানিয়া এ উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের নজরুল ইসলামের মেয়ে। সে বাঁশতৈল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। এ ব্যাপারে তানিয়ার চাচা আরফান আলী সোমবার রাতে অপমৃত্যুর মামলা করেছেন।

মঙ্গলবার সকালে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

মামলার বিবরন সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হয় তানিয়া। সোমবার দুপুরে লোক মারফত পরিবারের সদস্যরা জানতে পারেন উপজেলার বহুরিয়া ইউনিয়নের মন্দিরাপাড়া গ্রামের রায়হান ও তার চাচা আব্দুর রহিম তানিয়াকে অসুস্থ অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছেন।

খবর পেয়ে তানিয়ার চাচা আরফান আলী ওয়ার্ড মেম্বার আব্দুল লতিফকে সঙ্গে নিয়ে কুমুদিনী হাসপাতালে গিয়ে তানিয়ার মৃতদেহ দেখতে পান।

কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার বলেন, সোমাবার দুপুরে অসুস্থ অবস্থায় চার-পাঁচ জন যুবক তানিয়াকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করান। পরে আমরা বুঝতে পারি যে, সে বিষপান করেছে। সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসা দেয়া হয়। কিন্ত অনেক আগেই বিষপান করায় দুপুর তিনটার দিকে তার মৃত্যু হয়।

তানিয়াকে হাসপাতালে ভর্তির সময় চার-পাঁচজন যুবক ছাড়া পরিবারের কোন লোকজন সেখানে ছিলেন না বলে ডা. দুলাল চন্দ্র পোদ্দার জানান।

এদিকে তানিয়ার চাচা আরফান আলী জানান, মন্দিরাপাড়া গ্রামের রহমান কারীর ছেলে রায়হান দীর্ঘদিন ধরে নানাভাবে ফুসলিয়ে তানিয়াকে প্রেমের ফাঁদে ফেলে। বিয়ের প্রলোভন দেখিয়ে গত শনিবার তানিয়াকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে যায়। কিন্ত রায়হানের পরিবারের লোকজন তানিয়াকে মেনে না নিয়ে তার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে তাকে মেরে ফেলেছে।

তানিয়ার মৃত্যুর পর থেকে রায়হান ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে। তারা এই হত্যার বিচার দাবি করেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যৃর সঠিক কারণ জানার পর যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি