১২:৫৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

 নি‌খো‌ঁজের ৫দিন পর নদী থে‌কে আইনজী‌বির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাই‌লে প্রবীণ আইনজী‌বি মিঞা মো. হাসান আলীর লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লি‌শ। 
শ‌নিবার (১৩ জুলাই) বেলা ১২টার দি‌কে সদর উপ‌জেলার কাগমারার প‌শ্চিম আকুর টাকুর পাড়ার লৌহজং নদী থে‌কে তার মর‌দেহ উদ্ধার করা হয়।টাঙ্গাইল সদর থানার অ‌ফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, দুপু‌রের দি‌কে পৌর শহ‌রের কাগমারার প‌শ্চিম আকুর টাকুর পাড়া এলাকার লৌহজং নদী‌তে আইনজী‌বির ভাসমান লাশ দেখ‌তে পে‌য়ে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। প‌রে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে তার লাশ উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আ‌সে। প‌রে মর‌দেহের ওই ব্যা‌ক্তি প্রবীণ আইনজী‌বি মিঞা মো. হাসান আলীর লাশ ব‌লে সনাক্ত করা হ‌য়ে‌ছে। তি‌নি আ‌রো জানান, হাসান আলী‌কে হত্যার পর তার লাশ নদী‌তে ফেলা হ‌য়ে‌ছে। ময়নাতদ‌ন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়ে‌ছে। 

এর আ‌গে গত সোমবার (৮ জুলাই )সন্ধ্যা সোয়া ৬টায় নিজ বাসা থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি তিনি। এছাড়াও পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় প‌রিবার তার সন্ধান চে‌য়ে টাঙ্গাইল মডেল থানায় জিডি করে‌ছেন।

নিহত অ্যাড‌ভো‌কেট বীরমুক্তিযোদ্ধা হাসান আলী কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতাকালিন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি