০৮:৫১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিক্ষকের উপর হামলা শিক্ষার্থীদের সড়ক অবরোধ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাই‌লে স্কুল শিক্ষ‌কের উপর সন্ত্রাসী হামলার প্র‌তিবা‌দে সড়ক অবরোধ ক‌রে বিক্ষোভ মি‌ছিল ক‌রে‌ছে শিক্ষার্থীরা। 
‌রোববার (০৮ জুলাই) টাঙ্গাইলের বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাশ বর্জন ক‌রে দোষী‌দের গ্রেপ্তার ও শা‌স্তির দাবী‌তে এই  কর্মসূচী পালন ক‌রে তারা। 

জানা গে‌ছে, গত শনিবার টাঙ্গাইল সদর উপ‌জেলার বা‌ঘিল কে‌ কে মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের ইং‌রে‌জি বিষ‌য়ের শিক্ষক আকরম হো‌সে‌ন‌কে স্কুলের পাশে সন্ত্রাসীরা হামলা চালায়। হামলায় ইংরেজির শিক্ষক আকরম হোসেন আহত হন। 

ওই বিদ্যালয় পরিচালনা পর্ষ‌দের সভাপতি দানেজ আলী জানান, আকরম হোসেন স্কুলে আসার পথে একদল সন্ত্রাসী তার উপর হামলা করে। সন্ত্রাসীদের লাঠির আঘাতে তার মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়। 
প‌রে আহত আকরম হোসেনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে  চিকিৎসা দেওয়া হয়।

হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিতে স্কুলের শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করে। তারা স্কুলের সামনে রাস্তায় টায়ার জ্বালিয়ে দুপুর পর্যন্ত বিক্ষোভ প্রদর্শন করে। পরে দুপুরে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহীন আশরাফী স্কুলে গিয়ে বিক্ষোভকারীদের সাথে কথা বলেন। তিনি শিক্ষকের উপর হামলাকারীদের শাস্তির জন্য প্রশাসনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

হামলার শিকার শিক্ষক আকরম হোসেন জানান, হামলাকারীরা পথ অবরোধ করে হুমকি দিয়ে স্কুলের দপ্তরি নিয়োগ পরীক্ষায় তাকে মাথা না ঘামাতে বলেন। এক পর্যায়ে তাকে লাঠি দিয়ে পেটায়। হামলাকারীরা ৬/৭ জন ছিলো। তাদের মাস্ক ও হেলমেট পরা থাকায় কাউকে চিনতে পারেননি। শনিবার সন্ধ্যায় শিক্ষক নিজেই বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। 
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মনির আহমেদ জানান, হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি