০৮:১৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এলেঙ্গায় দেহ ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে মানববন্ধন

এম আর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ সেপ্টেম্বর ২০১৬ | | ৪৭১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌরশহর এলেঙ্গাতে আবাসিক হোটেলের নামে দেহ ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এলেঙ্গার সকল আবাসিক হোটেলে দেহ ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে সুশীল সমাজ ও সর্বস্তরের জনসাধারণ ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন এলেঙ্গা বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হালিম সরকার, এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও বিএনপি নেতা চান মাহমুদ সরকার, কালিহাতী উপজেলা বাকশিসের সাধারণ সম্পাদক বাবর আলী তালুকদার, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি রায়হান কবির রানা, কৃষক শ্রমিক জনতা লীগের এলেঙ্গা পৌর শাখার সভাপতি আব্দুল বাছেত তালুকদার, বাংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম মোল্লা, কালিহাতী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাসমত আলী রেজা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- সাংবাদিকতার নাম ভাঙ্গিয়ে যারা আবাসিক হোটেল ভাড়া নিয়ে দেহ ও মাদক ব্যবসায় লিপ্ত তাদের অবাঞ্চিত ঘোষণা করা হল। নামধারী এসব সাংবাদিক এবং এদের মদদ দাতাদের যে কোন মূল্যে প্রতিহত করা হবে। সেইসাথে তাদেরকে প্রেসক্লাবের সদস্য পদ থেকে বহিস্কারের করার জন্য আহ্বান জানান বক্তারা।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) আখেরুজ্জামান মিয়া মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বলেন- নামধারী সাংবাদিক পরিচয়ে আবাসিক হোটেলে দেহ ব্যবসা আর করতে দেয়া হবে না। যে কোন ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধের জন্য তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন এলেঙ্গা সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, এলেঙ্গা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, এলেঙ্গা সিএনজি অটো টেম্পুর সভাপতি বাবুল সিদ্দিক, এলেঙ্গা হোটেল-রেস্টুরেন্ট শ্রমিক সমিতির সভাপতি সোলায়মান হোসেন, এলেঙ্গা পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শরীফ মোল্লা, এলেঙ্গা মাইক্রোবাস সমিতির সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফরিদ রনি, রাজাবাড়ী অনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন, এলেঙ্গা শামসুল হক কলেজ ছাত্রলীগ নেতা কাজল মিয়া, সাহেদ, সা’দত কলেজ শাখা ছাত্রলীগ নেতা বাসার তালুকদার, ছাত্রদল নেতা হিরু মোল্লা, উজ্জলসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) এলেঙ্গা আবাসিক হোটেলে তিন পতিতা দিয়ে অসামাজিক কার্যকলাপের সময় হোটেল মালিক নামধারী সাংবাদিক কালিহাতী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মৃদুল চৌধুরি ও তিন পতিতাসহ ৬ জনকে হাতে নাতে ধরে পুলিশে সোপর্দ করে এলাকার জনসাধারণ। এসময় আরেক হোটেল মালিক নামধারী সাংবাদিক রাইসুল ইসলাম লিটন দৌঁড়ে পালিয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি