০১:২০ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাদকাশক্ত ছে‌লেকে পু‌লি‌শে দিল পিতা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১০ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাই‌লের ভূঞাপুরে মাদকাশক্ত ছে‌লের অত্যাচার সই‌তে না পে‌রে পু‌লি‌শে সোপর্দ ক‌রে‌ছে এক পিতা। প‌রে ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে নাজমুল হাসান নবীন (৩০) না‌মের ওই মাদকাশক্ত‌কে ৬ মা‌সের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

‌সোমবার (১০ জুন) রা‌তে ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রেন নির্বাহী ম্যা‌জি‌স্টেট ও উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। দণ্ডপ্রাপ্ত নবীন উপ‌জেলার শিয়াল‌কোল গ্রা‌মের অবসরপ্রাপ্ত সেনা সদস্য সা‌জেদুল ইসলাম তালুকদা‌রের ছে‌লে। 

জানা গে‌ছে, মাদকসেবী ছেলের সীমাহীন অত্যাচার ও নির্যাতন সইতে না পেরে অবসর প্রাপ্ত সেনা সদস্য সাজেদুল ইসলাম তালুকদার ভূঞাপুর থানায় অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন।  প‌রে পু‌লিশ নাজমুল হাসান নবীন‌কে ভূঞাপুর পৌর এলাকার শিয়ালকোল নিজ বা‌ড়ি থে‌কে আটক ক‌রে। 

সা‌জেদুল ইসলাম তালুকদা‌র জানান, নবীন দীর্ঘ ১৫ বছর যাবৎ বিভিন্ন নেশার সাথে জড়িত। নেশার টাকার জন্য অশালীন আচরণ করে আসছে। একাধীক বার জেলও খেটেছে সে। কিন্তু কোন পরিবর্তন না হয়ে আরো বেপরোয়া হয়ে গেছে। নেশার টাকার জন্য সে মারধরসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করে মা‌ঝে ম‌ধ্যে।

ভুঞাপুর থানার উপ-প‌রিদর্শক (এসআই) টিটু চৌধুরী ব‌লেন, অ‌ভি‌যো‌গের ভি‌ত্তি‌তে নবীন‌কে আটক ক‌রা হয়। প‌রে ভ্রাম্যমান আদাল‌ত তা‌কে ৬ মা‌সের বিনাশ্রম কারাদণ্ড প্রদান ক‌রেন।

আপনার মন্তব্য লিখুন...

ফতেপুর উপ স্বাস্থ্য কেন্দ্র থাকতেও নেই ডাক্তার সেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নদীতে সাঁতার কাটতে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ যুবক খুন , গৃহবধু আটক ব্যবসায়ীকে হত্যার চেষ্টা;থানায় অভিযোগ নিতে গড়িমসি ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব স্বামীর লাশ দেখে প্রাণ গেল স্ত্রীর বিদ্যুৎ স্পর্শে গৃহবধুর মৃত্যু কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত চামড়ার ফড়িয়াদের মাথায় হাত মাদক ব্যবসায়ী মনিয়ার গ্রেফতার সড়ক দুর্ঘটনায় ওয়ার্কশপ কর্মচারী নিহত অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার পানিতে ডুবে শিশু নিহত আরব আমিরাতে জাতীয় শোক দিবস পালন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি