১২:৩৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে তার পরিবার।

সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে বঙ্গবন্ধু অডেটোরিয়াম হল রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত দেয়া বক্তব্যে মো. শামীম আল মামুন বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা যিনি কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে শিশুকাল থেকে আমার বাবা আওয়ামী রাজনীতির সংগে সম্পৃক্ত ছিলেন। হৃদয়ে আওয়ামীলীগ রাজনীতি বলেই বিগত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে এবং উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ের জন্য দিন রাত শ্রম দিয়েছেন। পক্ষান্তরে উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের পক্ষের প্রার্থীর বিপক্ষে যেয়ে নৌকা প্রতিককে উপেক্ষা করে আওয়ামীলীগের বিরুদ্ধের প্রার্থী যিনি আনারস প্রতীক নিয়ে নির্বচন করেন তার পক্ষে যারা কাজ করছেন যিনি নব্য আওয়ামীলীগ সেজেছেন যিনি ইতিপূর্বেও বিভিন্ন মামলার আসামী সেই কুখ্যাত সন্ত্রাসী আয়নাল বাহিনীর প্রধান মো. আয়নাল তার বিভিন্ন অপকর্মের সহযোগিদের নিয়ে আমার বাবা, চাচা ও চাচাত ভাইসহ আমার পরিবারের সদস্যদের হত্যা করার উদ্দেশ্যে বিগত ২৯ মে রতনগঞ্জ বাজারে আমার চাচা মো. রফিকুল ইসলামের মা গার্মেন্টস এ বসা কালিন সময়ে আনমিারিক সন্ধায় আমার বাবাসহ পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে কুখ্যাত মো. আয়নালসহ থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখিত ১১ জন অজ্ঞাত ২৫/২৬ জন সন্ত্রাসী অস্ত্র সস্ত্রে সজ্জিত আমার পিতা, চাচাসহ আমার পরিবারের সদস্যদের উপরে হামলা করে আমার পিতা চাইনিজ কুড়াল ও রডের আঘাতে মারা´ক জখম হন। আমার বাবার মাথায় ১২ টি সেলাই দেওয়া হয়। বর্তমানে আহত আমার বাবা, চাচা, ও চাচাত ভাই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৩১২ নং কেবিনে চিকিৎসাধীন আছেন। 

তিনি আরো বলেন, টাঙ্গাইল-৩ কালিহাতীর সংসদ সদস্যের ড্রইভার আনোয়ার হোসেন সন্ত্রাসী আয়নালের ভাগ্নে। আনোয়ারে ছত্রছায়ায় নির্দেশে এই ঘটনা ও সকল অপকর্ম আসছে দীর্ঘ দিন যাবত।

আমরা আমাদের পরিবারের সকলেই বাচতে চাই। আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার সৈনিক কর্মি হিসাবে কাজ করতে চাই। আমার বাবার স্বপ্ন সন্ত্রাসীমুক্ত মাদকমুক্তসহ সকল অপসক্তির দুঃখ কালিহাতী উপজেলায়। আমার বাবার স্বপ্ন পূরণে আপনাদের সার্বিক সহযোগিতা আমার পরিবারের সকলের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান তোতা, হাজী মো. নেয়াজ আলী, উপজেলার বাংড়া উইনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোকলেছুর রহমান, উপজেলার নাগবাড়ী ইউনিয়নের সাধারন সম্পাদক আলী আকবর বিএসসিসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবদিক বৃন্দ।  

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি