০৯:৫৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আসামীরা পলাতক রয়েছে-পুলিশ

বাসাইলে কিশোরীকে ধর্ষনের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০১৬ | | ৪১৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে প্রেমের সম্পর্কের পর পবিত্র ইদুল আযহার দিন ১৩ বছর বয়সী এক কিশোরী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ধর্ষক শামীম মিয়া (১৯) ও ধর্ষিতাকে স্থানীয়রা হাতেনাতে আটক করলেও ফিল্মিস্টাইলে ধর্ষকের সহযোগি ৩ বন্ধু তাকে ছিনিয়ে নেয় বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে বাসাইল উপজেলার কাউলজানী মধ্যে পাড়ায়। ধর্ষিত কিশোরী উপজেলার কাউলজানী মধ্যে পাড়ার এক ভ্যান চালকের মেয়ে।

এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর থানায় বাসাইল পূর্ব পাড়ার ছুনু মিয়ার ছেলে শামীম মিয়া (১৯), সহযোগি কাউলজানী এলাকার আনোয়ার হোসেনের ছেলে কায়ছার (২২), কাউলজানী খান বাড়ির বাবু খানের ছেলে আব্দুল্লাহ (২২), একই এলাকার মোক্তার খানের ছেলে রানা খান (২০) ও অজ্ঞাত আরও ৫/৬ জনের নামে মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে ধর্ষিতার বড় বোন বলেন, আমার ছোট বোন ঈদের কেনা-কাটা করার জন্য বাসাইল বাজারে যায়। পরে সেখানেই পরিচয় হয় তাদের দু’জনের। চলে ফোন নম্বর দেয়া-নেয়া। মাত্র ৩দিনের মধ্যে প্রেমের সস্পর্ক গড়ে উঠে তাদের। ৪র্থ দিনের মাথায় বিয়ের প্রলোভন দেখিয়ে ছোট বোনকে আমাদের বাড়ির পাশের একটি ছাপড়া ঘরে নিয়ে ধর্ষণ করে শামীম। স্থানীয়রা দেখে দু’জনকেই আটক করে।

পরে শামীমের সহযোগি ৩ বন্ধু আমার ছোট বোনকে মারধর করে শামীমকে ছিনিয়ে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসাইল থানার এসআই আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গত ১৫ সেপ্টেম্বর টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে কিশোরীকে ধর্ষণ আলামত পরিক্ষা করানো হয়। এখনো রিপোর্ট হাতে আসেনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি