১২:২৬ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) কাম ফর রোড চাইল্ড (সি.আর.সি) এর উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরন করা হয়েছে। 

বুধবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের সামনে ৫৫জন পথশিশুর মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরন করা হয়। 

এসময় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন ব্যাক্তিগত উদ্যোগে পথশিশুদের মাঝে জনপ্রতি নগদ ১০০ টাকা করে বিতরন করেন। 

ঈদ বস্ত্র বিতরন শেষে সি.আর.সি এর সকল সদস্য বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ায় ইফতার মাহফিল আয়োজন করে।

এসময় সি.আর.সির উপদেষ্টা ফার্ম্মেসী বিভাগের সহকারী অধ্যাপক ড. নুরুল ইসলাম, ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক আরঙ্গজেব আকন্দ ও ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক আল আমিন আল আব্বাসী, সি. আর. সি সভাপতি রিফাত আহাম্মেদ, সাধারন সম্পাদক রুবেল মাহমুদসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি