০৬:১৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বাস-ট্রাক সংঘর্ষে সাহেরা খাতুন (৬০) না‌মের এক বাস যাত্রী নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২২ জন। আহতদের ছয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, ৫ জনকে মধুপুর হাসপাতাল ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। 

নিহত সাহেরা খাতুন মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের মাইজবাড়ী গ্রামের মৃত জোয়াদ আলীর স্ত্রী।

মঙ্গলবার (১৪মে) সকা‌লের দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার গাংগাইর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

‌নিহ‌তের স্বজনরা জানায়, জমি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে মেয়ে জেসমিনকে নিয়ে টাঙ্গাইলের আদালতে যাচ্ছিলেন সা‌হেরা। এ ঘটনায় জেসমিনসহ অন্তত ২২ জন আহত হয়েছে। 

আহত অন্যরা হ‌লো, আরিফ (৩৫), বিষ্ণু দাস (৪৫), তালেব আলী (৪৮), আব্দুর রশিদ (৪০),আ. লতিফ (৬৫), আব্দুল বাছেদ (৪৫) , কল্পনা, পূর্নিমা (৪৫), ইনসান (২৮), আবু সাঈদ (৩৮), আর্জিনা (২৫), সবুরা (৪০)। এছাড়া ১১জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

প্রত্যক্ষদশী ও পুলিশ জানায়, মধুপুর থেকে টাঙ্গাইলগামী গারোবাজার-টাঙ্গাইল সার্ভিসের একটি বাস গাংগাইর নজমুল ইসলাম ফাজিল মাদরাসা অতিক্রম করতেই বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। প‌রে খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর সাহেরার মৃত্যু হয়।

মধুপুর থানার অ‌ফিসার ইনচার্জ শ‌ফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি