১০:৫৩ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বাস-ট্রাক সংঘর্ষে সাহেরা খাতুন (৬০) না‌মের এক বাস যাত্রী নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২২ জন। আহতদের ছয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, ৫ জনকে মধুপুর হাসপাতাল ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। 

নিহত সাহেরা খাতুন মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের মাইজবাড়ী গ্রামের মৃত জোয়াদ আলীর স্ত্রী।

মঙ্গলবার (১৪মে) সকা‌লের দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার গাংগাইর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

‌নিহ‌তের স্বজনরা জানায়, জমি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে মেয়ে জেসমিনকে নিয়ে টাঙ্গাইলের আদালতে যাচ্ছিলেন সা‌হেরা। এ ঘটনায় জেসমিনসহ অন্তত ২২ জন আহত হয়েছে। 

আহত অন্যরা হ‌লো, আরিফ (৩৫), বিষ্ণু দাস (৪৫), তালেব আলী (৪৮), আব্দুর রশিদ (৪০),আ. লতিফ (৬৫), আব্দুল বাছেদ (৪৫) , কল্পনা, পূর্নিমা (৪৫), ইনসান (২৮), আবু সাঈদ (৩৮), আর্জিনা (২৫), সবুরা (৪০)। এছাড়া ১১জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

প্রত্যক্ষদশী ও পুলিশ জানায়, মধুপুর থেকে টাঙ্গাইলগামী গারোবাজার-টাঙ্গাইল সার্ভিসের একটি বাস গাংগাইর নজমুল ইসলাম ফাজিল মাদরাসা অতিক্রম করতেই বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। প‌রে খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর সাহেরার মৃত্যু হয়।

মধুপুর থানার অ‌ফিসার ইনচার্জ শ‌ফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা ১ হাজার ৪০ টাকা মণে ধান সংগ্রহ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি