০৩:৫৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৪ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। 

শনিবার রাতে শহরের দেওলা এলাকার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিক (২৮) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার রাজাবাড়ী গ্রামের আতাহার আলীর ছেলে। এসময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

রোববার সকালে র‌্যাব-১২, সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তে এ তথ্য জানান।  

ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিক দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা করে আসছে। 

এ ব্যাপারে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৫৬, তারিখ- ৩১/০৮/২০১৮, ধারাঃ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) এর টেবিল  ৯(খ)/২৫। এই বিষয়ে পুলিশ পরিদর্শক মো. সবুজ মিয়া, বাদী হয়ে উদ্ধারকৃত মালামাল সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন। 

র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ফারুক হত্যা মামলায় পরবর্তী স্বাক্ষ্য গ্রহণ ২৯ আগস্ট বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি