০৫:৪৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে সাংবাদিকদের সঙ্গে এমপি জোয়াহেরুল ইসলামের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

মির্জাপুর প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের। 

বৃহস্পতিবার বিকেলে মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়। 

এ সময় এমপি জোয়াহেরুল ইসলামের সঙ্গে তার মেয়ে ডা. জাকিয়া আক্তার যুথী, জেলা মহিলা লীগ নেত্রী মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মি ও তার স্বামী আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে বলেন, দীর্ঘ প্রায় তিন দশক ধরে মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রেখে চলেছেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন ও অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখতে ভবিষ্যতে আরও বেশি দায়িত্বশীল থেকে পেশাগত ভূমিকা পালন করতে হবে। 

পরে এমপি জোয়াহেরুল ইসলামকে ২০১৩ সালে মির্জাপুর প্রেসক্লাবের ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে প্রকাশিত স্মরণিকার একটি কপি তুলে দেয়া হয়।

এ সময় সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নিরঞ্জন পাল, আবুল কাশেম খান, শামসুল ইসলাম সহিদ ও সাবেক সাধারণ সম্পাদক এরশাদ মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত মহাসড়কের কালভার্ট মাটি দিয়ে ভরাট মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতের দাবিতে মান বিদেশী শাড়ীর দৌরাত্ম্যে ভালো নেই টাঙ্গাইলের তাঁতীরা বিশ্ব যক্ষা দিবস পালন সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি