০১:১৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আমাকে কুমুদিনিতে ভর্তি করতে চেয়ে ছিলেন বাবা-প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

আমি ৫৬-৫৭ সালের দিকে মির্জাপুরের এই কুমুদিনী কমপ্লেক্সে এসেছিলাম। বাবা-মা ও পরিবারের সবাই তখন কুমুদিনীর শিক্ষা প্রতিষ্ঠান ও হাসপাতাল ঘুরে দেখেছি। তখন এখানকার পরিবেশ দেখে আমার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাকে এখানে ভর্তি করাতে চেয়েছিলেন। কিন্ত আমার মা হোস্টেলে থেকে পড়াশুনা করাটা পছন্দ না করায় আমার আর এখানে ভর্তি হওয়া সম্ভব হয়নি। আর ৫৮ সালের মার্শাল ল জারির সময় বাবাকে গ্রেফতারের পরে বাবাকে জেলে নিয়ে যায়। আমাদের শিক্ষাজীবনেও ঝড় নেমে আসে। আমাদের পড়াশুনা এমনিতেই বন্ধ। কাজেই আর এখানে আসা হয়নি।

পুরনো স্মৃতির কথা উল্লেখ করে আবেগআপ্লুত হয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরের ভারতেশ^রী হোমসে আয়োজিত কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট এর দানবীর রণদা প্রসাদ সাহা স্বর্ণপদক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ট্রাস্টের পরিচালক (শিক্ষা) ভাষা সৈনিক প্রতিভা মুসুদ্দী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ছোট বোন  শেখ রেহেনাসহ মন্ত্রী পরিষদ সদস্য ও স্থানীয় সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ফতেপুর উপ স্বাস্থ্য কেন্দ্র থাকতেও নেই ডাক্তার সেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নদীতে সাঁতার কাটতে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ যুবক খুন , গৃহবধু আটক ব্যবসায়ীকে হত্যার চেষ্টা;থানায় অভিযোগ নিতে গড়িমসি ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব স্বামীর লাশ দেখে প্রাণ গেল স্ত্রীর বিদ্যুৎ স্পর্শে গৃহবধুর মৃত্যু কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত চামড়ার ফড়িয়াদের মাথায় হাত মাদক ব্যবসায়ী মনিয়ার গ্রেফতার সড়ক দুর্ঘটনায় ওয়ার্কশপ কর্মচারী নিহত অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার পানিতে ডুবে শিশু নিহত আরব আমিরাতে জাতীয় শোক দিবস পালন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি