০৮:১৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টেটা যুদ্ধে নিহত ১, আহত ৬

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি এলাকায় চারভাই ও তাদের লোকজনদের টেটাযুদ্ধে বাদল মিয়া নামের এক ভাই নিহত হয়েছেন। এ যুদ্ধে টেটাবৃদ্ধ হয়ে আহত হন আরো ছয়জন।

বুধবার সকালে ঘটনাটি ঘটে। নিহত বাদল সানবাড়ি এলাকার মইনা মিয়ার ছেলে। এ যুদ্ধে আহতরা হলেন, উপজেলার ঘটনাস্থল তেরিয়া গোনা গ্রামের আয়নাল হক আনু, দয়াল মিয়া, সমেজ, সুরুজ আলী, মনির উদ্দিন ও ইব্রাহিম ।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম জানান, তারা মিয়া ও আনু মিয়ার মধ্যে জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে সম্প্রতি ঝগড়া হয়। এ ঝগড়া নিরসনে বুধবার সকালে শালিশী বৈঠকের আয়োজন করা হয়। শালিশী বৈঠক চলাকালে হঠাৎ করে তারা মিয়া ও আনু মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে অপর দুই ভাইও ঝগড়া শুরু করেন। পরে চারভাই ও তাদের পরিবারের লোকজন টেটাযুদ্ধে জড়িয়ে পড়েন। এতে টেটাবৃদ্ধ হয়ে ছয়জন আহত হন। 

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়া নামের এক ভাই নিহত হন। বাকি ভাইদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি