০৩:৩১ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাবুল সভাপতি, রাজ্জাক সম্পাদক

ভূঞাপুর প্রেসক্লাবের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠণ করা হয়েছে। 

দৈনিক যুগান্তরের ভূঞাপুর প্রতিনিধি আসাদুল ইসলাম বাবুল সভাপতি ও দৈনিক কালেরকণ্ঠের প্রতিনিধি আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক করে শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাব কার্যালয়ে নতুন এই কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী জাকেরুল মওলা।

কমিটি গঠনপূর্ব আলোচনসভার সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনাশীষ শেখর, এনটিভির স্টাফ রিপোর্টার মোহব্বত হোসেন, দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশেনের জেলা প্রতিনিধি ইফতেখারুল অনুপম ও সমকালের জেলা প্রতিনিধি আব্দুর রহিম মোল্লা। 

এসময় উপস্থিত ছিলেন ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি সোহেল তালুকদার।

ভূঞাপুর প্রেসক্লাবের অন্যান্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহসভাপতি দৈনিক মজলুমের কণ্ঠের আতাউর রহমান মিন্টু, দৈনিক যায়যায়দিনের আখতার হোসেন খান, কোষাধ্যক্ষ দৈনিক ইত্তেফাকের অভিজিৎ ঘোষ, যুগ্ম সম্পাদক দৈনিক আজকালের খবরের সৈয়দ সরোয়ার সাদী রাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক দৈনিক খবরপত্রের সম্পাদক শফিকুল ইসলাম শাহীন, দপ্তর ও পাঠাগার সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের ইব্রাহীম ভূইয়া। 

কার্যকরী সদস্য দি নিউ নেশনের আব্দুল আলীম আকন্দ, দৈনিক মানবজমিনের কামাল হোসেন, দৈনিক আমাদের সময়ের সিরাজুল ইসলাম কিসলু, এশিয়ান টেলিভিশনের জুলিয়া পারভেজ ও দি এশিয়ান এইজের খন্দকার এনামুল হক মুকুল। 

এছাড়া সাধারণ সদস্য দৈনিক মানবকণ্ঠের শাহ আলম প্রামাণিক, দৈনিক সংগ্রামের মিজানুর রহমান, দৈনিক আলোকিত বাংলাদেশের মামুন সরকার।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি