০২:২৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টিকিট কালোবাজারির সময় হাতে নাতে আটক, অতপর...

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

ঈদ যাত্রার টিকিট কালোবাজারির অভিযোগে টাঙ্গাইলে বুকিং মাস্টারসহ দুইজনকে হাতেনাতে আটক করা হলেও মুচলেখা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনে এ ঘটনা ঘটে। এরা হলেনÑ ঘারিন্দা রেল স্টেশনের বুকিং মাস্টার হান্নান সরকার এবং পয়েজম্যান জিল্লুর রহমান।     

জানা যায়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাষ্ট্রের একটি বিশেষ গোয়েন্দা সংস্থা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ঘারিন্দা রেলস্টেশনের ভিতরে অভিযান চালায়। এ সময় ঈদ যাত্রার টিকিট কালোবাজারির সময় হাতে নাতে স্টেশনের বুকিং মাস্টার এবং এক কর্মচারীকে আটক করা হয়। পরে তাদেরকে মুচলেখা দিয়ে ছেড়ে দিয়ে স্টেশনের কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়। দীর্ঘদিন ধরে ঈদ মৌসুমসহ বিভিন্ন সময়ে টিকিট কালোবাজারি করে আসছিল একটি চক্র। আটককৃতরা সেই চক্রের সক্রিয় সদস্য বলেও জানা গেছে। তারা ১১৫ টাকার টিকিট ২০০-২৫০ টাকা বা তার থেকে বেশি দামে কালোবাজারী করতো।

টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার জালাল উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে সাথে সাথেই পয়েজম্যান জিল্লুর রহমানকে ঢাকা হেড কোয়ার্টারে বদলি করা হয়েছে। এ ছাড়া স্টেশনের বুকিং মাস্টার হান্নান সরকারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

তবে কালোবাজারে টিকিট বিক্রির বিষয়টি অস্বীকার করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি