০৫:২৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদ্যুৎ বিভাগের ১ কোটি ১৬ লক্ষ টাকা পরিশোধ করলো হাসপাতাল কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বিদ্যুত বিভাগ ও হাসপাতাল কর্তৃপক্ষের বিদ্যুত বিল নিয়ে রশি টানাটানিতে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন হওয়ার পরের দিনই এক কোটি ১৬ লক্ষ টাকা বকেয়া বিল পরিশোধ করলো জেলার সর্বৃবহত সরকারী চিকিৎসা কেন্দ্র ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ।

রোববার সকালে জরুরী ই-মেইল বার্তায় বরাদ্দ পাওয়ার পরই বিদ্যুত বিভাগকে বকেয়া বিল পরিশোধের কাজ শুরু হয় বলে জানায় কর্তৃপক্ষ।

২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের উপ- পরিচালক ড. শরিফুল ইসলাম মিয়া জানান, বিদ্যুত বিল নিয়ে কোন বিভ্রান্তি বা মত বিরোধের সুযোগ ছিল না। আমরা যথা সময়েই উর্দ্ধতন কর্তৃপক্ষকে বকেয়া বিলের বাজেট চেয়ে চিঠি প্রদান করেছিলাম। জুনের মধ্যে সকল টাকা আসার কথাও ছিল। কিন্তু আকস্মিক একটি ঘটনায় অনেকটাই বিব্রতকর পরিবেশের সৃষ্টি হয়। বিদ্যুত সংযোগ বিছিন্ন করার ঘটনা তাৎক্ষনিক উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানোর পর জরুরী ভিত্তিতে এক কোটি ১৬ লক্ষ টাকা বরাদ্ধ পাওয়া গেছে। বকেয়া এক কোটি ২৪ লক্ষ টাকার মধ্যে এক কোটি ১৬ লক্ষ টাকা পরিশোধ করা হচ্ছে। যা চলতি বছরের এপ্রিল মাস পর্যন্ত পাওনা পরিশোধ হবে। আগামী দুই মাসের টাকাও জুনের মধ্যে পাওয়া যাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

টাঙ্গাইল বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ শাহাদত আলী জানান, টাকা বরাদ্ধ হওয়ার বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে জানিয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই আমরা আমাদের পাওনা টাকা পেয়ে যাব।

তবে এ ধরনের ঘটনার পূনরাবৃত্তি যাতে ভবিষ্যতে না হয় সে জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছে ভ‚ক্তভোগী রোগী ও হাসপাতালের সেবা গ্রহীতারা।

উলে­খ্য, এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় শনিবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন করে বিদ্যুৎ বিভাগ। পরে হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে পূনরায় সংযোগ প্রদান করা হয়। এ সময়ের মধ্যে চরম ভোগান্তি ও দূর্ভোগ প্রহাতে হয় জেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা হাজারো রোগী ও তাদের আতœীয় স্বজনদের।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি