০২:৩১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রতিপক্ষের হামলায় আহত তিন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিনজন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের মধ্যে মাইন উদ্দিন (২৮) ও নুরুল ইসলাম (৪৮) কে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে নুরুল ইসলামের অবস্থাআশঙ্কা জনক হলে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ঘটনায় আহত নুরুল ইসলামের ছোট ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী আজম খানসহ ৫জনকে আসামী করে মির্জাপুর থানায় মামলা দায়ের করেছেন। 

মঙ্গলবার বিকেলে মির্জাপুর পৌরসভার ৭নং ওয়ার্ড পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে। 

মামলার বিবরনে জানা গেছে, পাহাড়পুর গ্রামে মাইনউদ্দিন ও কাদের খানের ইকরা কোচিং সেন্টার এন্ড একাডেমী মডেল স্কুল প্রতিষ্ঠাকে কেন্দ্রে করে ওয়ার্ড কাউন্সিলর আলী আজম খান তার ভাতিজা আকাশ (১৯), মমিন খান (৩৫), নাতি রানা (১৯) ও লাখু খানের মধ্যে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার বিকেলে কাউন্সিলর আলী আজমের বাড়ির সামনে পরিত্যক্ত মাঠে মাইন উদ্দিন ও কাদের খান ফুটবল খেলার প্রস্তুতি নেয়ার সময় পূর্ব শত্র“তার জের ধরে আসামী কাউন্সিল আলী আজম খান তার দুই ভাতিজা আকাশ ও মমিন, নাতি রানা ও লাখু দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় কুড়ালের কুপে মাইনুদ্দিনের মাথায় রক্তাক্ত জখম হয়ে আহত হন। আহত মাইনুদ্দিনকে বাঁচাতে নুর ইসলাম ও কাদের এগিয়ে গেলে বিবাদীরা সাঠিসোটা দিয়ে পিটিয়ে তাদেরও আহত করে। 

পরে আহতদের উদ্ধার করে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে সন্ধায় নুর ইসলামের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এ ব্যাপারে অভিযুক্ত কাউন্সিলর আলী আজম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ফুটবল খেলায় আমাকে প্রধান অতিথি করায় নুর ইসলাম, মাইনুদ্দিন, কাদের খান মিলে খেলার মাঠে আমাকে অপমান করে। পরে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে তিনি উলে­খ করেন। 

মির্জাপুর থানার থানার উপ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) রিপন মামলা হওয়ার কথা স্বীকার করে বলেন, আসামীদের ধরার চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি