০৫:১১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বড় ভাইয়ের তৈরি যৌনবর্ধক হালুয়া খেলে ছোটভাইসহ নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | | ৭৪৩
, টাঙ্গাইল :

ভাইয়ের তৈরি যৌনর্বধক ঔষুধ (হালুয়া) খেয়ে আপন ভাইসহ মারা গেছেন দুইজন। এতে আহত হয়েছে আরো দুইজন।

বৃহস্পতিবার ভোরে তারা মারা যান। নিহতরা সাভারের আশুলিয়া এলাকায় বিভিন্ন পোশাখ কারখানায় চাকরী করতেন।

এঘটনায় গুরুত্বর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে দুইজন। নিহত দুইজন টাঙ্গাইলের ভ‚ঞাপুর উপজেলার ধুবলিয়া গ্রামের সুজাত আলীর ছেলে মোতালেব (২৮) একই গ্রামের জয়নাল শেখের ছেলে জিল্লুর শেখ। নিহত দুজনের লাশ বৃহস্পতিবার তাদের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

প্রতিবেশি ও নিহতের স্বজনরা জানায়, নিহত মোতালেব ও জিল্লুর, শামীম, ফরিদ উদ্দিন ও নাসির সাভারের আশুলিয়া এলাকায় পোশাক কারখানায় চাকরী করতো এবং আশুলিয়ার রপ্তানী এলাকার হাসেম প্লাজার পিছনে একটি বাড়িতে বসবাস করতো। বুধবার রাতে নিহত মোতালেবের ভাই নাসির বিভিন্ন জিনিষ মিশ্রনে যৌনবর্ধক হালুয়া তৈরি করে। পরে সেই হালুয়া খেয়ে ৪জন গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়ে।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করে। পরে বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মোতালেব ও জিল্লুর মারা যায়। এঘটনায় হালুয়া সেবনকারী শামীম ও ফরিদ উদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলার ফলদা ইউনিয়ন পরিষদের সদস্য মজিবর রহমান জানান, বড় ভাই নাসিরের মাধ্যমে শামীম ও প্রতিবেশি জিল্লুর আশুলিয়ায় পোশাখ-কারখানায় চাকরী নেয়। তারা একই বাসায় ভাড়া থাকতো। নাসির বুধবার রাতে হালুয়া তৈরি করে কাজে চলে যায়। পরে সেই তৈরি করা হালুয়া মোতালেব, জিল্লুর, ফরিদ ও শামীম খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। বৃহস্পতিবার ভোরে মোতালেব ও জিল্লুর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি