০৪:৫৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংবাদিক সাজ্জাতের মাতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮ | | ৫৯২
, টাঙ্গাইল :

দৈনিক আজকের দেশবাসী পত্রিকার স্টাফ রিপোর্টার সাজ্জাত হোসেন এর মাতা মোছাঃ সালেহা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নানিল­াহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

সোমবার দিবাগত রাতে তিনি হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যকালে তিনি স্বামী, তিন ছেলেসহ বহুশুভাকাঙ্খী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ জোহর টাঙ্গাইল কেন্দ্রিয় গোরস্থান জামে মসজিদে নামাজে জানাযা শেষে মরহুমার দাফন সম্পন্ন হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব সাইফুজ্জামান সোহেল, দৈনিক আজকের দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক একরামুল হক খান তুহিন, টাঙ্গাইল অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন এর সদস্য সচিব তপু আহম্মেদসহ সাংবাদিক, রাজনৈতিক নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি