০৪:০১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টগর আহবায়ক, তপু সদস্য সচিব

টাঙ্গাইল অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন আহবায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ | | ৯৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করলো গণমাধ্যম কর্মীদের নতুন সংগঠন টাঙ্গাইল অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন।

শুক্রবার সন্ধ্যায় স্থানীয় শহীদ স্মৃতি পৌরউদ্যানে এ সংগঠনের আহবায়ক কমিটি গঠন করা হয়।

সংগঠনের উপস্থিত সদস্যদের ভোটে আরিফ উর রহমান টগর কে আহবায়ক ও তপু আহম্মেদকে সদস্য সচিব নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক মোঃ আশিকুর রহমান পলাশ (এবিসি৭১), অলক কুমার দাস (দিবিডিনিউজ২৪), যুগ্ম সদস্য সচিব রেজাউল করিম (ঢাকাটাইমস২৪), তারেক আহমেদ (এবিনিউজ২৪) ও মোঃ পারভেজ হাসান (অনুসন্ধান)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন-আব্দুল­াহ আল নোমান (পরিবর্তন.কম), মাহবুবুর রহমান (আজকেরটেলিগ্রাম.কম), এনায়ের করিম বিজয় (বাসাইলসংবাদ২৪.কম), মেহেদী হাসান মৃদুল (নিউজ৭১), অন্তু দাস হৃদয় (সময়েরকণ্ঠস্বর.কম), মোঃ মুক্তার হাসান (আইএনবিনিউজ), তনয় কুমার বিশ্বাস (ই-বার্তা২৪৭.কম) ও মোল­া তোফাজ্জল (কালেরস্রোত.কম)।

এসময় সভায় সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্র প্রনয়ন ও অর্থ কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্র প্রনয়ন কমিটির আহবায়ক মোঃ আশিকুর রহমান পলাশ, সদস্য সচিব রেজাউল করিম, সদস্য আব্দুল­াহ আল নোমান, মেহেদী হাসান ও অন্তু দাস হৃদয়। অর্থ কমিটির আহবায়ক অলক কুমার দাস, সদস্য সচিব মোঃ পারভেজ হাসান, সদস্য মুক্তার হাসান, মাহবুবুর রহমান ও তনয় বিশ্বাস।

আগামী এক মাসের মধ্যে সংগঠনের চূড়ান্ত গঠনতন্ত্র প্রনয়নসহ পূর্নাঙ্গ কমিটি নির্বাচন করারও সিদ্ধান্ত নেয় সংগঠনের সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি