০৫:৪৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাদরাসা শিক্ষককে হত্যাচেষ্টা, ৫ দিনেও আটক হয়নি কেউ

হামিদুর রহমান মামুন | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭ | | ৭০৪
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে এক মাদরাসা শিক্ষককে হত্যা চেষ্টা ও তার বাড়ীতে অভিনব কায়দায় চুরির ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ঘটনাটি ঘটে গত শুক্রবার দিবাগত রাতে নাগরপুর উপজেলার ভালকুটিয়া গ্রামে। গুরুতর আহত মাদরাসা শিক্ষক আসাদুজ্জামান (৫০) ধুবড়িয়া আলিফ উদ্দিন ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক। তিনি উপজেলার ভালকুটিয়া পশ্চিম পাড়ার মৃত. ইসলাম উদ্দিনের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে একদল দুর্বত্ত ভালকুটিয়া পশ্চিম পাড়ার আসাদুজ্জামানের ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পড়ে। এসময় ঘরের শোকেস ও লাগেজ ভেঙ্গে টাকা ও মূল্যবান কাগজপত্র নিয়ে যাওয়ার সময় আসাদুজ্জামান বাধা দিলে তাকে অস্ত্রের মুখে টেনে হিচড়ে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে নিয়ে এলোপাথারি মারপিট করে ফেলে রেখে যায়।

ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

আহত মাদরাসা শিক্ষকের ভাই জুড়ান বেপারী জানান, আমাদের সাথে পার্শ্ববর্তী মৃত মোসলেম উদ্দিন বেপারীর পরিবারের সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শুক্রবার রাতে সোরহাব বেপারী তার দলবল নিয়ে আমার ছোট ভাইকে হত্যার উদ্দেশ্যে এ ঘটনা ঘটায়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ওমর ফারুক জানান, মাদরাসা শিক্ষক হত্যা চেষ্টা মামলায় এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার না হলেও আসামিদের ধরতে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি