০৯:১৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এসডিএস’র চেয়ারম্যান ইসমাইল হোসেন সিরাজী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ মে ২০১৭ | | ৩০২১
, টাঙ্গাইল :

৪টি সাজা পরোয়ানা ও ৬টি জিআর গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী এসডিএস ও আইটিসিএল এনজিও’র চেয়ারম্যান ও শিল্পপতি ইসমাইল হোসেন সিরাজী (৬৮) কে গ্রেফতার করেছে টাঙ্গাইলের ডিবি পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ।

এসময় তিনি জানান, বুধবার রাত সোয়া ১০টায় টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইসমাইল হোসেন সিরাজী টাঙ্গাইল সদর উপজেলার ধুলবাড়ী গ্রামের মরহুম সবুর প্রামানিক এর ছেলে। টাঙ্গাইল থেকে পরিচালিত এসডিএস ও আইটিএল এনজিও’র চেয়ারম্যান ছিলেন তিনি। তার বিরুদ্ধে বিজ্ঞ যুগ্ম দায়রা জজ ঢাকা সিআর ২৫৭৩/১২, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত টাঙ্গাইল জিআর-৩৫০ (০২)০২, টাঙ্গাইল ০৯ (০৮)০২, জিআর ৮৫(০৫)০৩, টাঙ্গাইল ০৭ (০৩)০৩, দেলদুয়ার ০৮ জিআর ৮৪/০৯ সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা এবং দেলদুয়ার ১১ (১১)০৮, জিআর ১১৯১/০৮, ভূঞাপুর ০৩(০৩)০৯, জিআর ১৩১/০৯, টাঙ্গাইল থানার মামলা নং-৩৯(০৮)০২, জিআর ৪০২/০২, মামলা নং ০৯ (০৮) ০২, ঘাটাইল ২০(১১)০৯ জিআর ৯২৭/০৯ এবং টাঙ্গাইল ৩৬ (১১)০৮, জিআর ১১৪০/০৮ গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

উল্লেখ, গত শনিবার এসডিএস ও আইটিসিএল এনজিও’র চেয়ারম্যান ও শিল্পপতি ইসমাইল হোসেন সিরাজী (৬৮) কে ধানমন্ডি এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করা হয়েছে বলে তার স্ত্রী রুবাইয়া গুলশান ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি