০২:৪৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রাষ্ট্রদ্রোহী মামলা

প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৫ মে ২০১৬ | | ৮০
ছবি ঃ বিক্ষোভ মিছিল এর একাংশ। -টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল।

শনিবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রদক্ষিণ শেষে নিরালা মোড়স্থ শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত পথসভা করে।

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিয়াউল হক শাহীন, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা ছাত্রদল সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদ।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক এ কে. এম মনিরুল হক মনির, ছাত্রদলের সাধারন সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর রউফ, তাইবুর রহমান আসলাম, ছাত্রদলের সহ-সভাপতি ছালেহ মোহাম্মদ সাফি ইথেন, ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক-মোঃ নুরুল ইসলাম প্রমূখ।

এছাড়া সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ মিছিলে অংশগ্রহন করেন।

সভায় বক্তারা অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলাসহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি হাবীব উন-নবী-খান সোহেল ও মীর সরাফত আলী সপু’র বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি