০৯:২৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে গাঁজাসহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ এপ্রিল ২০১৭ | | ৩৪৬২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে ১১০ কেজি গাঁজাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার গভীর রাতে উপজেলার পঞ্চাশী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত আবু হানিফ ওরফে হানি (৫০) পঞ্চাশী গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ১টার দিকে হানিফের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় বাড়ি থেকে চারটি দামী লাগেজ ও একটি বস্তার ভেতর থেকে ১১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, এ ব্যাপারে সোমবার সকালে ধনবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি