০৭:০৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদেশী অস্ত্রসহ চরমপন্থী নেতা আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ এপ্রিল ২০১৭ | | ১৩৪৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বিদেশী অস্ত্রসহ রাসেল মিয়া (২১) নামের এক চরমপন্থী নেতাকে আটক করেছে র‌্যাব-১২।

রোববার গভীর রাতে তাকে আটক করা হয় বলে সোমবার সাংবাদিকদের জানিয়েছে র‌্যাব। আটককৃত ব্যক্তি সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের সুমার আলীর ছেলে।

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কমান্ডার বীনা রাণী দাস সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে অভিযান চালিয়ে চরমপন্থী নেতা রাসেলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৯ রাউন্ড গুলিসহ একটি আমেরিকান পিস্তল এবং ৫ রাউন্ড গুলিসহ একটি পাকিস্তানি রিভলভার উদ্ধার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি