০৬:২৯ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আর্ন্তজাতিক বিমানবন্দরের দাবিতে চলছে অনলাইন ভোট

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০১৭ | | ৮৯২৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে আর্ন্তজাতিক বিমানবন্দরের দাবিতে অনলাইন ভোট কার্যক্রম শুরু করেছে এক সিটিজেন জার্নালিষ্ট।

জেলার নানা সমস্যা সমাধানে প্রশাসন ও জনগনের সম্পৃক্ততায় গড়ে উঠা জনপ্রিয় টাঙ্গাইল সিটিজেন জার্নালিষ্ট গ্র“পের সদস্য টাঙ্গাইলের রাজকন্যা (সিনথিয়া) নামের এক ফেসবুক ব্যবহারকারী এ ভোট কার্যক্রম শুরু করেন।

টাঙ্গাইল সিটিজেন জার্নালিষ্ট গ্র“প সূত্রে জানা যায়, ১১ এপ্রিল সন্ধ্যা ছয়টা ৪৩ মিনিটে টাঙ্গাইলের রাজকন্যা (সিনথিয়া) আইডি থেকে এ পোষ্ট করা হয়। ২৪ ঘন্টা না পেরোতেই বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আর্ন্তজাতিক বিমানবন্দরের পক্ষে ২০২ জন, ঘরোয়া বিমানবন্দরের পক্ষে ২৩, বিপক্ষে ১৮ ভোট দিয়েছেন।

এছাড়া এই পোষ্টে লাইক দিয়েছেন ১৪৭ জন এবং মন্তব্য লিকেছেন ৩০ জন এর মত ফেসবুক ব্যবহারকারী। তবে খুব দ্রুত পক্ষের ভোট আরো বাড়বে বলে ধারনা করা হচ্ছে।

এদিকে জেলা প্রশাসনের নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, জেলা প্রশাসক (যুগ্ম সচিব) মো. মাহবুব হোসেন টাঙ্গাইলে নানা উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি পৌরএলাকার পুরাতন বিমানবন্দরটির ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে একটি চিঠি দিয়েছেন। এতে করে দ্রুত সময়ে এ ব্যাপারে কোন সিদ্ধান্তে পৌছানো যাবে বলেও জানা গেছে।

তবে পুরাতন বিমানবন্দরটি উদ্ধার করে সচল করাসহ একটি আর্ন্তজাতিক মানের বিমানবন্দরের দাবি জানিয়েছে অনেকেই। এ ব্যাপারে টাঙ্গাইলের বর্তমান জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষন করেছেন তারা।

টাঙ্গাইলে আর্ন্তজাতিক বিমানবন্দরের দাবিতে অনলাইন ভোট কার্যক্রম আপনিও অংশ নিতে পারেন। পক্ষে বা বিপক্ষে ভোট দিয়ে সবাই তার অবস্থান জানাতে পারবে বলেও জানা গেছে।

ভোট দিতে আগ্রহীরা এই লিঙ্কে ক্লিক করুন-

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি