০৭:২৫ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাক-প্রতিবন্ধী যুবক নিখোঁজ, ১০ দিনেও আসেনি বাড়ি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ জুন ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে মো. আকছেত ফকির রাসেল (৩২) নামে এক বাক-প্রতিবন্ধী যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজের ১০ দিন পেরিয়ে গেলেও রাসেল বাড়ি না ফেরায় পাগলপ্রায় স্বজনরা। বাক প্রতিবন্ধী রাসেল ফকির উপজেলার নিকরাইল ইউনিয়নের নিকরাইল উত্তরপাড়া গ্রামের মৃত আবু হানিফের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, গত ৩১ মে সকালে খাবার খেয়ে বের হয় রাসেল এবং প্রতিদিন বাড়ি ফিরলেও এদিন আর বাড়ি ফেরেনি। পরে আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোনো সন্ধান পায়নি পরিবার। নিখোঁজের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সন্ধান চেয়ে পোস্ট করা হয়েছে।

নিখোঁজ রাসেলের মামা খালিদ হাসান ও বখতিয়ার জানান, রাসেল জন্ম থেকেই বাক-প্রতিবন্ধী, কথা বলতে পারে না, কানেও শোনে না। রাসেল নিখোঁজের আজ ১০ দিন পেরিয়ে গেলেও কোনো সন্ধান পাচ্ছি না। এরআগেও সে বেশ কয়েক বার হারিয়ে ছিল। দু’একদিন পরে সে একাই বাড়ি ফিরেছিল।

তারা আরও বলেন, রাসেলের বাবা নেই। শুধু মা বেঁচে আছে এবং রাসেলের কোনো ভাই-বোন নেই। প্রতিবন্ধী হওয়ায় ভবঘুরে ছিল। নিখোঁজ হওয়ায় ওর মা ঠিকমতো খাওয়া-দাওয়াও করছেন না। ছেলে নিখোঁজ হওয়ায় পাগলপ্রায় মা ও স্বজনরা। রাসেলের খোঁজ পেতে সকলের সহযোগিতা কামনা করছেন স্বজনরা।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, নিকরাইল এলাকার রাসেল নামে এক বাক-প্রতিবন্ধী ভারসাম্যহীন যুবক নিখোঁজের বিষয়ে শুনেছি। এরআগেও বেশ কয়েকবার সে নিখোঁজ হয়েছিল এবং বাড়ি ফিরে আসে। তবে, নিখোঁজের বিষয়ে এখনো কোনো জিডি করেনি পরিবারের স্বজনরা।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি