০৭:৪৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ মে ২০১৭ | | ১৮৪৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় সাতজনের মধ্যে চারজনেরই বাড়ি টাঙ্গাইলের গোপালপুর ও ধনবাড়ী উপজেলায়।

নিহত পরিবারগুলোতে চলছে শোকের মাতম। শেষ বারের মত দেখতে ছুটে আসছেন স্বজনরা। নিহতের মধ্যে দুইজন ছিল পরিবারের একমাত্র আশার আলো।

সামনের মাসেই ডিগ্রি পরীক্ষা। পরীক্ষার প্রস্তুতি নিতে ঢাকা থেকে গ্রামের বাড়ি ফিরছিলেন চন্দন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস বাড়িতে আসার আগেই সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল চন্দনের প্রাণ। বাবা-মায়ের একমাত্র আশা ভরসা ছিল চন্দনকে ঘিরে। এদিকে ধনবাড়ীর আব্দুর রহিম করতো চায়ের দোকান। তার সল্প আয়ে চলতো পরিবারের সদস্যরা। তার মৃত্যুতে পরিবারের বাকী সদস্যরা দেখছে অন্ধকার।

চন্দন ও রহিমের মত আসমা বেগম ও শান্তা বেগমের বাড়ীতেও চলছে শোকের মাতম।

উল্লেখ্য, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইলে যাত্রীবাহি বাস খাদে পড়ে সাতজন নিহত হয়। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন বাস যাত্রী। মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার গুনগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি